try → (ট্রাই) = চেষ্টাকরা। I will try. → (আই উইল ট্রাই) = আমি চেষ্টা করবো। I will try to come. → (আই উইল ট্রাই টু কাম) = আমি আসার চেষ্টা করবো। Rely → (রিলাই) = নির্ভর / ভরসা / বিশ্বাস করা Rely on me. → (রিলাই অন মি) = আমার উপর নির্ভর করো। Confide → (কনফাইড) = ভরসা রাখা/ বিশ্বাস করা Confide in me. → (কনফাইড ইন মি) = আমার উপর ভরসা রাখ। fussy → (ফুজি) = উতলা Don't be so fussy. → (ডন'ট বি সো ফুজি) = এত উতলা হয়ো না। Convey → (কনভে) = বহন করা / জ্ঞাত করা Convey my words to him. → (কনভে মাই ওয়ার্ডস টু হিম) = আমার কথাটা তাকে বলো । Let him say. → (লেট হিম ছে) = তাকে বলতে দাও। You will move and die. → (ইউ উইল মুভ এ্যান্ড ডাই) = নড়ছে কি মরেছ। fishy → (ফিশি) = সন্দেহ Don't be so fishy. → (ডন'ট বি সো ফিশি) = এত সন্দেহ করো না । dab → (ড্যাব) = ঘষা / মৃদু টোকা I don't dab. → (আই ডন'ট ড্যাব) = ঘষা দিও না। Have your say? → (হেভ ইয়োর ছে?) = তোমার কি বলার আছে? Get a good phone for me. → (গেট এ গুড ফোন ফর মি) = আমার জন্য একটা ভালো ফোন কিনো। something → (সামথিং) = কিছু quiet → (কুয়াইট) = চুপ করে থাকা Say something, don't be quiet. → (ছে সামথিং, ডন'ট বি কুয়াইট) = কিছু বল, চুপ করে থেকো না। I have nothing to say. → (আই হেভ নাথিং টু ছে) = আমার কিছু বলার নেই।